কিভাবে পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করবেন

কিভাবে পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করবেন

আমরা প্রত্যেকে জানি ভিটমেট এমন একটি সফটওয়্যার, যেটির মাধ্যমে ভিডিও এবং অডিও ডাউনলোড করা যায়। আমার মতে এক কথায় vidmate এমন একটি থার্ড পার্টি  সফটওয়্যার যার মাধ্যমে ভিডিও এবং অডিও ফ্রি তে ডাউনলোড করা যায়। আপনি চাইলে পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করে ভিডিও ডাউনলোড করতে পারেন। আবার চাইলে আসল ভিটমেট ডাউনলোড করে সেই ভিটমেট সফটওয়্যারটি দিয়ে ভিডিও অথবা অডিও ডাউনলোড করতে পারবেন। এখন কথা হচ্ছে কেন আপনি পুরাতন ভিটমেট ডাউনলোড করবেন।

কিভাবে পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করবেন


আপনি কেন পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করবেন

আমরা প্রত্যেকে জানি vidmate এমন একটি জনপ্রিয় সফটওয়্যার শতকরা ৮০% এন্ড্রয়েড ফোন ইউজার ভিডিও ডাউনলোড করার জন্য ভিটমেট সফটওয়্যার বা vidmate অ্যাপস ডাউনলোড করে ব্যবহার করে থাকে। 

vidmate apps বা সফটওয়্যার দিয়ে ভিডিও ডাউনলোড করার জন্য কেউ নতুন ভিটমেট ব্যবহার করে আবার কেউ, পুরাতন vidmate সফটওয়্যার ব্যবহার করে। বর্তমানে নতুন ভিটমেট সফটওয়্যার এর আপডেটের কারণে অনেক সময় ভিডিও ডাউনলোড করার অনেক সময় প্রয়োজন হয়। 

আবার নতুন vidmate অ্যাপসটির মাধ্যমে ভিডিও ডাউনলোড করতে গেলে প্রচুর পরিমাণে বিজ্ঞাপনের সম্মুখে পড়তে হয়। আবার কারো কারো ফোনে নতুন ভিটমেট সফটওয়্যার টি বা অ্যাপসটি ইনস্টল হয় না। তার জন্য অনেকে চায় পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করতে। কারণ পুরাতন ভিটমেট সফটওয়্যার এর মাধ্যমে ভিডিও ডাউনলোড করার সময় এতগুলো সমস্যার সম্মুখীন হতে হয় না। তাই অনেকে পুরাতন ভিটমেট সফটওয়্যার টি ব্যবহার করতে স্বাচ্ছন্দ  বোধ মনে করে 

পুরাতন ভিটমেট সফটওয়্যার সুবিধাগুলো

এখন আমি আপনাদেরকে আলোচনা করবেন পুরাতন ভিটমেট সফটওয়্যার এর সুবিধা গুলো নিয়ে। প্রথমত বলতে গেলে পুরাতন ভিটমেট সফটওয়্যার টি অনেকেই ব্যবহার করে সন্তুষ্ট। 

কারন পুরাতন vidmate সফটওয়্যার টি ব্যবহার করলে খুব দ্রুত ভিডিও ডাউনলোড হয় । অতিরিক্ত বিজ্ঞাপন  আসার ঝামেলা থাকে না। যাদের পুরাতন এন্ড্রয়েড ফোন ব্যবহার করে থাকে তারা চাইলেও ভিটমেট এর নতুন ভার্সন টি ব্যবহার করতে পারেনা তার জন্য তারা vidmate এর পুরাতন ভার্সন টি ব্যবহার করতে হয়। অনেকে হয়তো বা জানে না পুরাতন vidmate  সফটওয়্যারটি কিভাবে ডাউনলোড করবেন। 

কিভাবে পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করবেন

আপনি যদি পুরাতন ভিটমেট সফটওয়্যার এর সুবিধা গুলো পেতে চান তাহলে অবশ্যই আপনাকে পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করতে হবে। আপনি হয়তোবা গুগলে সঠিক কোনো লিঙ্ক বা আর্টিকেল খুঁজে পাচ্ছেন না তাহলেও সমস্য নাই। কারণ আজকে আমি আপনাদেরকে পুরাতন vidmate সফটওয়্যার ডাউনলোড করার সঠিক পদ্ধতি দেখাবো। 



  • প্রথমে গুগলে সার্চ বক্সে লিখবেন Apkpure লিখে সার্চ করবেন। তারপর প্রথমে যে Apkpure ওয়েবসাইটি চলে আসবে এই ওয়েব সাইটিতে চলে যাবেন 
  • তারপর আবার Apkpure ওয়েবসাইটের সার্চ বক্সে old vidmate অথবা vidmate লিখে সার্চ করবেন। 
  • তাহলে vidmate এর অনেকগুলো ভার্সন চলে আসবে। আপনার ফোনের সাথে আপনার ফোনের ভার্সন টি অনুযায়ী vidmate অ্যাপস এর ভার্সনটির পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড  করবেন তারপর অ্যাপস টা ইন্সটল করে ব্যবহার করবেন। 
কিছু কথা,

আজকের আর্টিকেলটি পড়ে আশা করি আপনি পুরাতন vidmate apps  ডাউনলোড করতে পেরেছেন। আর যদি পুরাতন ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করতে না পারেন তাহলে অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন।

সবচেয়ে বড় কথা হলো আজকে আমি যে ওয়েবসাইটটির মাধ্যমে পুরাতন অ্যাপসটি ডাউনলোড করতে বলেছি সেই ওয়েব সাইটটি একটি অ্যাপস ডাউনলোড করার জনপ্রিয় একটি ওয়েবসাইট।

এখান থেকে আপনি যদি ভিটমেট ডাউনলোড করতে চান, কোনরকম সমস্যা ছাড়াই সহজে পুরাতন vidmate সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন। আর আজকের আর্টিকেলটি অবশ্যই আপনার উপকারে আসলে আর্টিকেলটি শেয়ার করবেন ধন্যবাদ। 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url