আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে ?

আসল ভিটমেট ডাউনলোড করা তেমন কোনো আহামরি ব্যাপার না। আপনি চাইলে আজকের এই পোষ্টটি পড়ে অরজিনাল ভিটমেট  ডাউনলোড করতে পারবেন। আপনি যদি মনে করেন প্লে স্টোর থেকে আসল ভিটমেট এপসটি পেয়ে যাবেন তা হলে ভুল করছেন কারন, এপসটি সেখানে  নেই। তাই যদি আপনি আসল vidmate ডাউনলোড করতে চান তাহলে, একটু সময় এখানে দিতে হবে। 

কারন আজকে আমি VidMate download কিভাবে করবেন সেটা থেকে শুরু করে, vidmate এর এ টু জেড বিস্তারিত আলোচনা করব। এবং আজকের এই পোস্টটি পড়লে ভিটমেট সম্পর্কে আপনারা ক্লিয়ার একটি ধারনা পাবেন। 

আজকে আমরা ভিটমেট সম্পর্কে কি কি জানবো সেটার একটা তালিকা নিচে দেওয়া রয়েছে এক নজরে দেখে নিবেন। 

  • আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে ?
  • ভিটমেট অ্যাপ কি ? 
  • ভিডমেট অ্যাপ দিয়ে কি কি করা যায়?
  • ভিডমেট অ্যাপ কতটা নিরাপদ?
  • আসল ভিটমেট চেনার উপায় 
  • আসল ভিটমেট অ্যাপ ব‌্যবহারের সুবিধা 
  • laptop and computer জন্য ভিটমেট সফটওয়্যার ডাউনলোড কিভাবে করব 
  • কিভাবে android phone আসল ভিটমেট ডাউনলোড করতে হয়? 
  • ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন? 
  •  ইন্টারনেট কানেকশন চেক করুন
  • ফোনের স্টোরেজ স্পেস চেক করুন
  • আসল ভিটমেট ডাউনলোড করুন
  • মোবাইল এর সেটিংস ঠিক করুন
  • Vidmate অ্যাপ থেকে ভিডিও ডাউনলোড করব কিভাবে 
  • Vidmate অ্যাপ থেকে গান ডাউনলোড করব কিভাবে 
  • পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করব কিভাবে ?
  • ভিটমেট অ্যাপ সম্পর্কিত প্রশ্নের উত্তর! 
  • ভিটমেট App টি প্লে-স্টোরে পাওয়া যায় না কেন? 
  • ভিটমেট Apk download কেন এত জনপ্রিয়?

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে


vidmate কি? 

প্রথমত জানব ভিটমেট কি? ভিটমেট হচ্ছে একটি এপস। এই এপসটি বিনা মূল্যে পেয়ে যাবেন। ভিটমেট এপসটি যারা মোবাইল ফোন ইউজার তাদের কাছে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। 

আপনি জানলে হয়তবা অবাক হবেন বিশ্বে প্রায় একশত দেশের বেশি লোকজন ভিটমেট ব্যাবহার করছে। যার কারনে এর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। এই এপসটি ব্যাবহারকারী ডিভাইসগুলো হচ্ছে কম্পিউটার, ল্যাপটপ, মোবাইল, ট্যাবলেট ইত্যাদি। 

ভিটমেট এপসটির কাজ হচ্ছে, এটি দ্বারা ইউটিউব এর ভিডিও অথবা গান ডাউনলোড করতে পারবেন তাছারা এই এপসটির মাধ্যমে অনান্য সোশ্যাল মিডিয়ার ভিডিও গুলো ডাউনলোড করতে পারবেন। 

আপনি চাইলে পরবর্তীতে ডাউনলোড  ভিডিও বা গানগুলো অফলাইনে শুনতে বা দেখতে পারবেন । আমার কাছে ভিটমেট হলো একটি এমন একটি থার্ড পার্টি এপস যেটার মাধ্যমে সোশ্যাল মিডিয়ার ভিডিও গুলো ডাউনলোড করে অফলাইনে দেখতে বা শুনতে পারবেন। 

তবে এই অ্যাপসটি একটি বড় অসুবিধা হচ্ছে, আপনি যখন এই অ্যাপসটির মাধ্যমে ভিডিও ডাউনলোড করতে যাবেন তখন, আপনার সামনে প্রচুর পরিমাণে এড আসবে।যেটা কিনা আমার বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়। 

ভিডমেট অ্যাপ দিয়ে কি কি করা যায়?

ভিটমেট অ্যাপ দিয়ে কি কি করা যায় তার একটা বিবরনী নিচে দেব,
  1. প্রথমত ভিটমেট এপসটি দিয়ে খুব কম সময়ে ভিডিও ডাউনলোড করতে পারবেন।
  2. এই অ্যাপসটি দিয়ে আপনি চাইলে বিভিন্ন রেজুলেশন যেমন, 144p (mp4), 240p(mp4), 360p(mp4), 480(mp4), 720p hd, 1080p hd, 1440p hd ভিডিও ডাউনলোড করতে পারবেন।
  3. সবচেয়ে আশ্চর্য ব্যাপার হচ্ছে vidmate অ্যাপস এর মাধ্যমে সোশ্যাল মিডিয়ার ভিডিওগুলো থেকে শুরু করে ভিন্ন ভিন্ন ধরনের প্রায় এক হাজার সাইটের ভিডিও এই অ্যাপসটির মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। 
  4. তাছাড়া টিভি শো এবং বিভিন্ন ধরনের ভাষায় মুভি ডাউনলোড করতে পারবেন।
  5. আপনি চাইলে এই অ্যাপটির মাধ্যমে whatsapp স্ট্যাটাস ভিডিওগুলো ডাউনলোড করতে পারেন। 

vidmate apps কতটা নিরাপদ 

এখন আমরা জানতে চলেছি আমাদের কাঙ্খিত জনপ্রিয় ভিটমেট অ্যাপসটি আমাদের জন্য কতটা নিরাপদ। আপনি যদি প্লে স্টোর থেকে সার্চ করেন vidmate অ্যাপস লিখে, আপনি কিন্তু vidmate অ্যাপসটি প্লে স্টোরে পাবেন না।

একটা সময় ছিল এই ভিটমেট অ্যাপস টি সাধারণত প্লে স্টোরে অন্যান্য অ্যাপস এর মত অ্যাভেলেবল ছিল। কিন্তু vidmate অ্যাপস টি প্লে স্টোরে কিছু নীতিমালা রয়েছে অর্থাৎ কিছু ট্রামস এন্ড কন্ডিশন রয়েছিল, সেগুলো ভঙ্গ করার কারণে প্লে স্টোর থেকে ভিটমেট অ্যাপস টি ব্যান করা হয়েছে। 

এই অ্যাপসটি ব্যান করার অন্যতম কারণ হচ্ছে, ভিটমেট এর মাধ্যমে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে এমন কিছু ওয়েবসাইট ছিল যেগুলোর মাধ্যমে ভিডিও ডাউনলোড করা যেত বা এখন ও করা যায়।যেটা কিনা প্লে স্টোরে নীতিমালার বাইরে ছিল যার কারনে এই অ্যাপসটি  প্লে স্টোর থেকে ব্যান করা হয়েছে। 

বর্তমানে কিছু অসাধর লোক রয়েছে যারা কিনা নকল ভিটমেট অ্যাপস বানিয়ে আমাদের মাধ্যমে প্রচার করছে এবং আমরা নকল ভিটমেট  অ্যাপসটি ইনস্টল করার পর আমাদের ডাটা এবং প্রয়োজনীয় তথ্য লিক হচ্ছে। 

তাই অবশ্যই নকল vidmate থেকে সাবধান থাকবেন। তবে হ্যাঁ আপনি যদি ওরজিনিয়াল vidmate অ্যাপস ডাউনলোড করেন এবং ওরজিনাল vidmate অ্যাপস টি ব্যবহার করেন তাহলে আপনি আপনার প্রাইভেসি নিয়ে কোন সমস্যা হবে না।
 
আর আজকে এই আর্টিকেল এর মাধ্যমে আমি আসল vidmate অ্যাপস টি ইন্সটল করার লিংক দিয়ে দিব, আপনি চাইলে সেখান থেকে ডাউনলোড করতে পারেন।


আসল ভিটমাট চেনার উপায়


আসল ভিটমাট চেনার উপায় 

এখন আপনার প্রশ্ন আসতেই পারে, গুগলের সার্চ করলে প্রচুর পরিমাণে লিংক আসে যেগুলোর মাধ্যমে vidmate apps ডাউনলোড করা যায়। আপনি কিভাবে আসল ভিটমেট ডাউনলোড করে ব্যবহার করবেন সেই বিষয়টি নিয়ে হয়তো বা আপনি চিন্তিত। 

এখন আমি আপনাদেরকে আসল ভিটমেট চেনার উপায় এমন কিছু টেকনিক শেয়ার করব যেগুলোর মাধ্যমে আসল vidmate অ্যাপস টি চিনতে পারবেন। 

  • আমি পূর্বেই বলেছি আসল vidmate অ্যাপস অথবা vidmate apps আপনি প্লে স্টোরে কখনো পাবেন না যদিও পেয়ে থাকেন তাহলে এগুলো ওরজিনিয়াল vidmate অ্যাপস নয়। তো আপনি আসল vidmate অ্যাপস টি প্লে স্টোরে খোঁচাখুঁজি থেকে বিরত থাকবেন। তা না হলে আপনার সময় নষ্ট হবে। 
  • আপনি যদি কোথাও থেকে ভিটমেট অ্যাপসটি ডাউনলোড করেন,এবং আপনি যদি দেখেন vidmate অ্যাপসটির সাইজ অনেক বেশি, এবং এটি ইন্সটল করার সময় প্রচুর পরিমাণে পারমিশন চাচ্ছে,তাহলে আপনি অবশ্যই ধরে নিবেন এটি নকল।কারণ ওরজিনিয়াল vidmate অ্যাপসটি সাইজ কম হয়ে থাকে এবং ইনস্টল করার সময় কম পারমিশন চেয়ে থাকে। 
  • vidmate এর অরজিনিয়াল অ্যাপসটি ডাউনলোড করার জন্য আপনি চাইলে vidmate এর অফিসিয়াল সাইটে চলে যেতে পারেন এবং সেখান থেকে অরজিনাল vidmate অ্যাপস টি ডাউনলোড  করতে পারেন। আপনি যদি ভিটমেট এর অফিসিয়াল সাইট থেকে অ্যাপসটি ডাউনলোড করতে না পারেন তাহলে আমি নিচে দেখিয়ে দিবো আসল ভিটমেট ডাউনলোড কিভাবে করবেন।

আসল ভিটমেট অ্যাপ ব‌্যবহারের সুবিধা

আমরা সবাই জানি ভিটমেট হচ্ছে অনলাইনে ভিডিও ডাউনলোড করার একটি অ্যাপস। যেটার জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। 

তাই আমরা সব সময় চেষ্টা করব vidmate ব্যবহার করার সময় আমরা যেন আসল vidmate অ্যাপস ব্যবহার করতে পারি। আপনি যদি আসল vidmate অ্যাপস ব্যবহার করেন তাহলে অনেকগুলো সুবিধা পাবেন যেমন, 

১.আসল ভিটমেট অ্যাপস দিয়ে আপনি যখন কোন ভিডিও ডাউনলোড করবেন ডাউনলোডকৃত ভিডিওটি খুব সহজে এবং দ্রুত সময়ের মধ্যে ডাউনলোড হয়ে যাবে। 

২.অরজিনাল vidmate app টি ব্যবহার করার মাধ্যমে আমাদের প্রয়োজনমতো রেজুলেশন অনুযায়ী ভিডিও ডাউনলোড করতে পারব। 

৩.অ্যাপস আপনি চাইলে অরজিনাল vidmate অ্যাপস এর মাধ্যমে এপ্স অথবা অন্যান্য গেমস ডাউনলোড করতে পারবেন। 

৪.তাছাড়া ওরজিনিয়াল vidmate অ্যাপস টি সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এই অ্যাপসটির মাধ্যমে ওয়েব সিরিজ অথবা মুভি খুব সহজে ডাউনলোড করে এবং পরবর্তীতে অফলাইনে দেখতে পারবেন। 

৫.তাছাড়া আপনি আসল vidmate অ্যাপস টি ব্যবহার করে ইউটিউব থেকে শুরু করে অন্যান্য social মিডিয়ার  এর ভিডিও গুলো অনায়াসে ডাউনলোড করতে পারবেন।


আসল ভিটমেট ডাউনলোড করার উপায়


আসল ভিটমেট ডাউনলোড করার উপায়

তো চলুন অনেক বকবক করা হয়েছে এখন আমরা জানবো অনলাইন থেকে আসল vidmate কিভাবে ডাউনলোড করব। আসল ভিটমেট ডাউনলোড করার জন্য অনেকগুলো উপায় রয়েছে তার মধ্যে কিছু সহজ উপায় নিয়েআমি আলোচনা করব। আসল ভিটমেট ডাউনলোড করার জন্য আপনি দুটি পদ্ধতি অবলম্বন করতে পারেন। 

১.লিংকের মাধ্যমে ভিটমেট ডাউনলোড : আপনি যদি লিংক এর মাধ্যমে আসল ভিটমেট apk ডাউনলোড  করতে চান তাহলে এখানে ক্লিক করে আসল vidmate টি ডাউনলোড করতে পারবেন। 

২.ওয়েবসাইটের মাধ্যমে ভিটমেট ডাউনলোড : এখানে আমি ওয়েবসাইটের মাধ্যমে ভিটমেট ডাউনলোড বলতে বোঝাতে চাইছি। আপনি চাইলে ভিটমেটের অফিসিয়াল সাইটে চলে যেতে পারেন ওরজিনিয়াল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার জন্য। 

আপনি যদি  অরজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করলে আসল ভিটমেট app অফিশিয়াল সাইটে চলে যাবেন, এবং সেখান থেকে ডাউনলোড করে ইন্সটল করে নিতে পারবেন । 

ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন

আপনি যদি এই আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ে থাকেন তাহলে, আপনি খেয়াল করলে দেখতে পারবেন আমি ইতিমধ্যে আসল ভিটমেট ডাউনলোড করার জন্য দুটি লিংক দিয়েছে। আপনি হয়তো বা লিংকে ক্লিক করেছেন এমনও হতে পারে কিছু টেকনিক্যাল সমস্যার কারণে ভিটমেট টি ডাউনলোড হচ্ছে না। কি কি কারনে vidmate ডাউনলোড হচ্ছে না সেগুলো নিয়ে আলোচনা করব। 

১.ইন্টারনেট কানেকশন চেক করা
এমনও হতে পারে আপনি যখন ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে চাচ্ছেন তখন হয়তোবা আপনার মোবাইল ফোনের মেগাবাইট  শেষ হয়ে গিয়েছে অথবা ইন্টারনেট কানেকশনটি অফ হয়ে গিয়েছে। তো আরেকবার আপনার ইন্টারনেট কানেকশন টি চেক করে নিবেন, তাতো যদি ভিটমেট ডাউনলোড না হয়ে থাকে দ্বিতীয় ব্যাপারটি খেয়াল রাখতে পারেন। দ্বিতীয়  ব্যাপারটি হচ্ছে। 

২. ফোনের স্টোরেজ স্পেস চেক করা :
আমাদের ফোনে অনেক সময় স্টোরেজ খালি থাকে না। যদি দেখেন আপনার vidmate  অ্যাপসটি ডাউনলোড হচ্ছে না তাহলে অবশ্যই আপনার ফোনের স্টোরিসটি চেক করে নিবেন। যদি স্টোরেজ খালি না থাকে তাহলে আপনার স্টোরেজ খালি করে vidmate অ্যাপস টি  ডাউনলোড করে নিবেন। 

৩.আসল ভিটমেট ডাউনলোড করা : যদি দেখেন আপনার ইন্টারনেট কানেকশন ঠিক আছে, সেই সাথে ফোনের স্টোরেজ অনেকটাই ফাঁকা আছে তারপরও যদি আপনি vidmate  ডাউনলোড করতে না পারেন তাহলে বুঝতে হবে vidmate অ্যাপস টি অরজিনাল বা ভিটমেট অ্যাপস আসল নয়। চিন্তার কোন কারণ নেই কারণ আসল ভিটমেট ডাউনলোড করার লিংকটি আমি উপরে দিয়ে দিয়েছি, লিংকে ক্লিক করে vidmate টি ডাউনলোড  করে নিবেন। 

৪.মোবাইলের সেটিং ঠিক করা : আপনি যখন ভিটমেট অ্যাপস ডাউনলোড করবেন। তখন ভিটমেট অ্যাপস ইনস্টল করার জন্য কিছু পারমিশন চাইবে, সে পারমিশন গুলো ওকে করে vidmate অ্যাপস ইনস্টল করে নিবেন । আর যদিও কোথাও ভিটমেট অ্যাপস ইনস্টল করতে সমস্যা হয় তাহলে অবশ্যই নিজে কমেন্ট করে জানাবেন। 

ভিটমেট অ্যাপস ইনস্টল করার জন্য যথাযথ সাপোর্ট দিতে চেষ্টা করব। আপনি যখন ভিটমেট অ্যাপস ইনস্টল করার জন্য সকল পারমিশন দিয়ে দিবেন, তারপর যদি ভিটমেট অ্যাপস ইনস্টল না হয় ফোনের স্টোরিস টি চেক করে নিবেন। যদি দেখেন ফোনের স্টোরেজ ফাঁকা নেই তাহলে  ফোনের স্টোরেজটি  ফাঁকা করে ইন্সটল করে নিবেন।

ভিটমেট  অ্যাপস থেকে ভিডিও ডাউনলোড করব কিভাবে?

vidmate অ্যাপস থেকে ভিডিও ডাউনলোড করার জন্য সর্ব প্রথম আপনাকে vidmate অ্যাপস এ চলে যেতে হবে। তারপর ভিটমেট অ্যাপস এ আপনার পছন্দের ভিডিওটি চয়েস করে ওপেন নিতে হবে। তারপর নিজে থেকে ডাউনলোড অপশনটি ক্লিক করতে হবে।


আপনি যদি ডাউনলোড অপশনটিতে ক্লিক করেন তাহলে নিচের মত অনেকগুলো অপশন চলে আসবে। আপনি যে রেজুলেশনে ভিডিওটি ডাউনলোড করতে চান, সেটি সিলেক্ট করে দিলে আপনার কাঙ্খিত ভিডিওটি  ডাউনলোড হওয়া শুরু করবে । 


সেইম একই পদ্ধতিতে পদ্ধতিতে আপনি এখান থেকে অডিও ডাউনলোড করে নিতে পারবে।

  

পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করব কিভাবে ?

আমরা ইতিমধ্যে জানতে পেরেছি মোবাইলের মাধ্যমে ভিডিও ডাউনলোড করার জন্য ভিটমেট সফটওয়্যারটি গুরুত্ব অনেক। কারণ এই অ্যাপস এর মাধ্যমে সোশ্যাল মিডিয়া ভিডিও থেকে শুরু করে ওয়েবসাইটের ভিডিও গুলো খুব সহজে ডাউনলোড করা যায়। আমাদের মধ্যে অনেকে আছে যারা নতুন আসল vidmate ডাউনলোড করতে স্বাচ্ছন্দ্যবোধ মনে করে না। তারা চায় পুরাতন ভিটমেট সফটওয়্যার টি ব্যবহার করতে। তাই আপনি যদি পুরাতন ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করতে চান এই লিংকে ক্লিক করে পুরাতন ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড ইন্সটল করতে পারেন। 

vidmate app সম্পর্কে কিছু তথ্য 


১.vidmate অ্যাপস টি কেন প্লে স্টোরে পাওয়া যায় না 

আপনি হয়তোবা জানেন প্লে স্টোর হচ্ছে একটি গুগলের প্রোডাক্ট। এ প্লে স্টোরে কিছু নিয়ম নীতি রয়েছে মানে কিছু প্রাইভেসি পলিসি রয়েছে।একটা সময় vidmate কিন্তু। প্লে স্টোরে পাওয়া যেত। আমি নিজেই vidmate প্লে স্টোর থেকে ডাউনলোড করেছি। কিন্তু play store এর প্রাইভেসি পলিসি বঙ্গ করেছে,যার কারণে প্লে স্টোর থেকে ভিটমেট সফটওয়্যারটি ব্যান করে দিয়েছ। 

২.  vidmate apps টি ব্যবহার করা কি নিরাপদ 

আমি বহুদিন ধরে এই ভিটমেট অ্যাপস টি ব্যবহার করছি।এখন পর্যন্ত আমার কোন প্রাইভেসি লিক হয় নাই । তার জন্য আমার মতামত হচ্ছে আমার দেওয়া লিঙ্কের মাধ্যমে আপনি যদি ভিটমেট অ্যাপস ইন্সটল করেন তাহলে আপনার প্রাইভেসি নিয়ে চিন্তা করতে হবে না। 

৩.এখন প্লে স্টোরে পাওয়া যায় vidmate অ্যাপস 

বর্তমানে প্লে স্টোরে আপনি ভিটমেট লিখে সার্চ করলে  সুতরাং আপনি কিন্তু অরজিনাল vidmate অ্যাপস টি পাবেন না তাই ভিটমেট অ্যাপস টি ইন্সটল করার বা ডাউনলোড করার জন্য প্লে স্টোরে সার্চ করা আপনার জন্য বৃথা।  আজ আর বেশি কিছু লিখব না যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ  

৪. ল্যাপটপ কিংবা কম্পিউটার জন্য কি ভিটমেট অ্যাপ ব্যবহার করা যায় 

আমার জানা মতে আপনি যদি সরাসরি ল্যাপটপ বা কম্পিউটার মাধ্যমে ব্যবহার করতে চান তাহলে কিন্তু এটা সম্ভব না কারণ vidmate কিন্তু ল্যাপটপ এবং ডেস্কটপ এর জন্য এখন পর্যন্ত তৈরি করা হয় নাই। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url