লোগো ছাড়া কাইনমাস্টার ডাউনলোড কিভাবে করবেন

লোগো ছাড়া কাইনমাস্টার ডাউনলোড

লোগো ছাড়া কাইনমাস্টার ডাউনলোড কিভাবে করবেন? 

লোগো ছাড়া কাইনমাস্টার ডাউনলোড বলতে বুঝানো হচ্ছে যে, আমরা যখন মোবাইলে ভিডিও এডিটিং করার জন্য ফ্রিতে কাইমাস্টার এপস টি ব্যাবহার করি বা ফ্রিতে কাইনমাস্টার এপস দিয়ে ভিডিও এডিট করার পর ভিডিওতে কাইনমাস্টার ওয়াটারমার্ক চলে আছে।

আপনি চাইছেন কাইনমাস্টার দিয়ে ফ্রি ভিডিও এডিট করবেন তাও আবার কাইনমাস্টার ওয়াটারমার্ক ছাড়া। এটাও কিন্তুু সম্ভব তারজন্য সর্বপ্রথম আপনাকে লোগো ছাড়া কাইনমাস্টার ডাউনলোড করতে হবে। 

লোগো ছারা Kinemaster কিভাবে ডাউনলোড করতে হয় তার লিঙ্ক সহ বিস্তারিত জানব। প্রথমে জানব কাইনমাস্টার কি?

কাইনমাস্টার কি? 

আমার মতে কাইনমাস্টার হল এমন একটি এপস যেটি ব্যাবহার করে মোবাইলের মাধ্যমে ভিডিও এডিট করা যায়। এপসটির মাধ্যমে আপনারা মোবাইল দিয়ে ভিডিও এডিট করতে পারবেন। 

আপনারা এপসটি প্লেষ্টোর থেকে পেয়ে যাবেন। যদি প্লেষ্টোর থেকে ফ্রিতে নিয়ে থাকেন তাহলে ভিডিও এডিট করার পর ওয়াটারমার্ক চলে আসবে। আর যদি পেইড নিতে চান তাহলে টাকা দিয়ে কিনে ব্যাবহার করলে ওয়াটারমার্ক আসবে না। 

আমি আপনাদেরকে ফ্রি কাইনমাস্টার অ্যাপস টি  দিব। যেটি ব্যাবহার করলে ভিডিওতে ওয়াটারমার্ক আসবে না। 



Kinemaster কিভাবে ডাউনলোড করতে হয়

আপনি যদি প্লেষ্টোর থেকে Mobile কাইনমাস্টার অ্যাপটি ডাউনলোড করতে চান তাহলে এখানে ক্লিক করুন। তারপর প্লে স্টোরে প্রবেশ করে আপনার কাঙ্কিত এপসটি ইন্সটল করে নিবেন। সমস্যা হচ্ছে প্লে স্টোর থেকে অ্যাপসটি ইন্সটল করলে ভিডিও এডিট করার পর ভিডিওতে ওয়াটারমার্ক আছে।

ফ্রিতে কিভাবে কাইনমাস্টার অ্যাপসটি ডাউনলোড করবে। 

পেইড কাইনমাস্টার এপসটি ডাউনলোড করার জন্য আমি আমার গুগল ড্রাইভ অ্যাপসটি দিয়ে দেব। আপনি শুধু জাস্ট এখানে ক্লিক করে   অ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করে নিবেন। অবশ্যই যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে নিচে কমেন্ট করে জানাবেন। 

এক নজরে দেখে নেই অ্যাপসটির ফিচার গুলো।

তাছারা আরও স্পেশাল ফিচারগুলো হল:

ওয়াটারমার্ক নেই 

আমারা যখন প্লেষ্টোর থেকে apps ফ্রিতে  ইন্সটল করব তাহলে অ্যাপসটি দিয়ে যদি ভিডিও এডিটিং করেন তাহলে অবশ্যই আপনি ভিডিওতে ওয়াটার মার্ক চলে আসবে । সেই সাথে আমাদের দেওয়া এই অ্যাপসটি যদি আপনি ইন্সটল করেন তাহলে ভিডিও এডিটিং করার পর কোন ধরনের ওয়াটার মার্ক আসবে না। আপনি এটি ট্রাই করে দেখতে পারেন। 

এক্সপোর্ট কোয়ালিটি 

ফ্রি কাইনমাস্টার এপসটি দিয়ে আপনি এডিট করার পর যখন আপনি ভিডিওটি  এক্সপোর্ট করবেন তখন সর্বোচ্চ ৭২০ পিক্সেল রেজুলেশন ভিডিও কোয়ালিটি এক্সপোট করতে পারবেন। অপরদিকে লিংকে দেওয়া কাইনমাস্টারটি দিয়ে আপনি সর্বোচ্চ ১০৮০ পিক্সেল রেজুলেশন ভিডিও এক্সপোর্ট করতে পারবেন। 

ক্রোমা key

এই ফিচারটি আপনি ফ্রিতে পাবেন না। এই ফিচারটি ব্যাবহার করতে চাইলে আমার দেওয়া এই কাইনমাস্টার এপসে ব্যবহার করতে পারবেন। এই ফিচারটি ভিডিওর ব্যাকগ্রাউন্ড রিমুভ করে অন্য ব্যাকগ্রাউন্ড লাগানোর কাজে ব্যবহার করা হয়।

লাইভ প্রিভিউ 

কাইনমাস্টার এই এপস ব্যাবহার করে যখন কোনো ভিডিও এডিট করার পর আপনি সেইভ না করে ভিডিওটি কেমন হয়েছে লাইভ প্রিভিউ দেখতে পারবেন। যেটা কি না ফ্রি ভার্সনে পাবেন না।

ভয়েস রেকর্ডার অপশন 

এই অ্যাপসটিতে মানে আমি বলতে বোঝাতে চাইছি এই ওয়েবসাইটটি থেকে কাইনমাস্টার অ্যাপটি ডাউনলোড করে ইন্সটল করার পর ভয়েস অপশনটি খুব সহজে ব্যবহার করতে পারবেন। মানে ভয়েজ অপশনটি মাধ্যমে আপনি সরাসরি আপনার ভিডিওতে ভয়েস দিতে পারবেন। যে অপশনটি ফ্রি ভার্সনে পাবেন না শুধু পেটড ভার্সন বা এখানে পাবেন।

FAQ

এখান থেকে কাইনমাস্টার এপটি ডাউনলোড করলে কোন সমস্যা হবে কি?

আপনি ১০০% নিশ্চিত থাকেন আমার দেওয়া এই লিঙ্ক থেকে ডাউনলোড করে ব্যবহার করতে চাইলে, আপনার কোন ধরনের কোন সমস্যা হবে না। তাই আপনি নিশ্চিন্তে এটি ব্যবহার করতে পারেন। 

কাইনমাস্টার অ্যাপসটি কি ওয়াটারমার্ক রিমুভ থাকবে?

হ্যাঁ এ কাইনমাস্টার অ্যাপস টি ব্যবহার করি আপনি যদি কোন ভিডিও এডিট করেন ১০০% আপনার ভিডিওতে কোন ধরনের কাইনমাস্টার লোগো বা ওয়াটারমার্ক  আসবে না। 

এখান থেকে অ্যাপসটি ইন্সটল করার পর কাজ করার সময় কোন বিজ্ঞাপন আসবে কি? 

আপনাকে অসংখ্য ধন্যবাদ মূল্যবান প্রশ্নের উত্তর টি জানার জন্য আপনি যদি এইখান থেকে অ্যাপস টি ইনস্টল করতে পারেন বা ইন্সটল করেন তাহলে, অ্যাপসটি ব্যবহার করার সময় কোন ধরনের বিজ্ঞাপনের মত বিরক্তকর বিজ্ঞাপনের সম্মুখীন হবেন না। 

এখান থেকে অ্যাপসটি ডাউনলোড করতে কত টাকা প্রয়োজন? 

হ্যাঁ আপনার নিঃসন্দেহে বিনামূল্যে এই ওয়েবসাইটটি থেকে কাইন মাস্টার অ্যাপস টি  বিনামূল্যে ডাউনলোড এবং ইন্সটল করতে পারবেন। আমার ইউটিউব চ্যানেলে যতগুলো ভিডিও রয়েছে সব ভিডিওগুলো এই কাইনমাস্টার অ্যাপসটি দিয়ে এডিট করা। 

কিছু কথা, 

সর্বশেষে আপনাদেরকে বলতে চাইছি যে, আপনি যদি এখান থেকে কাইনমাস্টার অ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করতে না পারেন। তাহলে অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানাবেন, আমরা অবশ্যই আপনার সমাধানের যথাসাধ্য চেষ্টা করব। 

Next Post Previous Post
2 Comments
  • Shah rukh khan
    Shah rukh khan ৪ অক্টোবর, ২০২৩ এ ১২:৩৪ AM

    Nice article

  • Shah rukh khan
    Shah rukh khan ৪ অক্টোবর, ২০২৩ এ ১২:৩৫ AM

    nice blog

Add Comment
comment url