আসল ভিটমেট চেনার উপায়

আসল ভিটমেট চেনার উপায় - বর্তমানে ভিটমেট অ্যাপস টি এতটাই জনপ্রিয়তা পেয়েছে। যার জন্য সবাই ভিটমেট অ্যাপস ব্যবহার করছে। এখন কথা হচ্ছে, ভিটমেট তো সবাই আমরা সবাই ব্যবহার করি, আপনি কি আসল vidmate টি ব্যবহার করছেন। আপনার কি আসল ভিটমেট চেনার উপায় গুলো জানেন, হয়তোবা আপনি চাইছেন আপনার স্মার্টফোনটিতে আসল vidmate অ্যাপস টি ব্যবহার করতে। 

কিন্তু আপনি জানেন না আসল ভিটমেট চেনার উপায় গুলো কি? আজকের এই আর্টিকেলটি পড়লে আপনি জানতে পারবেন আসল vitmate চেনার উপায় গুলো কি কি?

সেই সাথে কিভাবে আসল ভিটমেট ডাউনলোড করবেন সেগুলো সম্পর্কে। তো কথা না বারিয়ে প্রথমে কিভাবে বুঝবেন আপনার ব্যবহারকৃত ভিটমেট অ্যাপসটি আসল না কি নকল।

আসল ভিটমেট চেনার উপায়


আসল ভিটমেট চেনার উপায় 

বর্তমানে আমাদের হাতে যাদের স্মার্টফোন রয়েছে, বেশিরভাগ লোকজন সোশ্যাল মিডিয়া থেকে ভিডিও ডাউনলোড করার জন্য vidmate অ্যাপসটি ব্যবহার করে থাকি। আর এই অ্যাপটিতে ফ্রিতে খুব সহজভাবে ভিডিও ডাউনলোড করা যায়। 

যার জন্য অ্যাপসটির জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। সেই সাথে কিছু অসাধু লোক রয়েছে অনলাইন থেকে পয়সা কামানোর জন্য, অথবা সাধারন মানুষকে ব্ল্যাকমেইল করার জন্য, তাদের তৈরিকৃত vidmate অ্যাপস বানিয়ে আসল ভিটমেট বলে চালিয়ে দিচ্ছে। 

যেটা কিনা আমাদের মোবাইলে প্রাইভেসি লিক করতে পারে। তার জন্য আমাদের এইরকম ভুয়া নকল vidmate অ্যাপস থেকে বাঁচতে হলে প্রথমত জানতে হবে আসমান vidmate চেনার উপায় গুলো কি কি? প্রকৃতপক্ষে আসল ভিটমেট চেনার উপায় গুলো হলো 

  • আপনি যদি প্লে স্টোর এ ভিটমেট লিখে সার্চ করেন তাহলে কখনো আসল vidmate অ্যাপসটি পারেন না, যদি পেয়ে থাকেন তাহলে অবশ্যই এটা নকল হিসেবে গণ্য করা হবে। 
  • আপনি যদি আসল vidmate অ্যাপস টি ব্যবহার করেন তাহলে খুব সহজে এবং দ্রুততার সাথে ভিডিও অডিও ডাউনলোড করতে পারবেন। 
  • আপনি চাইলে আসল ভিটমেট apps টি দিয়ে বিভিন্ন মুভি সিরিয়াল ডাউনলোড করতে পারবেন 
  • আসল vidmate অ্যাপ্সটির সাইজ বা এমবি বেশি হয় না মানে, apps টির সাইজ কম হয়ে থাকে 
  • আসল ভিটমেট অ্যাপস দিয়ে অডিও ডাউনলোড করতে পারবেন। 
  • আপনার ভিটমেট অ্যাপসটা যদি আসল হয়ে থাকে, তাহলে সেই অ্যাপসটি দিয়ে আপনি বিভিন্ন রেজুলেশনের ভিডিও ডাউনলোড করতে পারবেন।
  • vidmate অ্যাপস টি দিয়ে ভিটমেট অ্যাপস থেকে বিভিন্ন ধরনের গেমস ডাউনলোডও করতে পারবেন।  
  • ইন্সটল করার সময় তেমন বেশি পারমিশন চাবে না।
  •  আসল vidmate অ্যাপস এর সাথে অফিসিয়াল লগো থাকবে।
নকল ভিটমেট চেনার উপায়



নকল ভিটমেট চেনার উপায়

আপনি যখন ভিটমেট কিভাবে ডাউনলোড করব লিখে সার্চ করবেন তখন অসখ্য আর্টিকেল আপনার সামনে চলে আসবে। তাছারা vidmate app download লিখে সার্চ করলেও অনেকগুলো ওয়েবসাইট চলে আসবে। তাই আপনাকে অবশ্যই আসল ভিটমেট এপস টি ডাউনলোড করতে হবে। 

তাই আপনি আজেবাজে ওয়েবসাইট থেকে ভিটমেট এপসটি ডাউনলোড করবেন না। তাছার আপনি যদি ভিটমেট ডাউনলোড করার জন্য নতুন হয়ে থাকেন বা vidmate  অ্যাপ এর সাথে আজকে নতুন পরিচিত হয়েছেন তাহলে, অবশ্যই আপনি play store এ গিয়ে সার্চ করেছেন ভিটমেট লিখে। 

তবে বলে রাখা ভাল ভিটমেট অ্যাপস টি পূর্বে থেকে প্লে স্টোরে block করা হয়েছে। প্লে স্টোরে এমন কিছু নিয়মকানুন বা নীতিমালা রয়েছে যেগুলো কিনা vidmate অ্যাপস টি প্লে স্টোরে প্রাইভেসি পলিসি ভঙ্গ করেছে, যার কারণে এই অ্যাপসটি  প্লে স্টোরে আপনি কখনোই পাবেন না। 

আর যদিও প্লে স্টোরে পেয়ে যান, আমাদেরকে অবশ্যই অবশ্যই ধরে নিতে হবে এটি নকল vidmate apps। নকল ভিটমেট অ্যাপস টি চেনার অন্যতম উপায় হচ্ছে ইন্টারফেস। আপনি যদি পূর্বে থেকে ভিটমেট অ্যাপস টি ডাউনলোড বা ইন্সটল করে ব্যবহার করে থাকেন, তাহলে অবশ্যই ভিটমেট অ্যাপস এর ইন্টারফেস সম্পর্কে আপনি অবগত থাকবেন।

যদি কোথাও থেকে ভিটমেট অ্যাপসটি ডাউনলোড করে থাকেন এবং সেটির ইন্টারফেস যদি আপনার কাছে সন্দেহজনক মনে হয় তাহলে ধরে নিতে হবে  সেই vidmate অ্যাপসটি একটি নকল vidmate অ্যাপস। 

আমি এমন কিছু ওয়েবসাইট দেখেছি যে, ওয়েবসাইট থেকে ভিটমেট অ্যাপস ডাউনলোড করার পর ডাউনলোড ভিটমেট অ্যাপস টি  ইনস্টল হয় না। তো vidmate অ্যাপস ডাউনলোড করার জন্য এইরকম ওয়েবসাইট থেকে অবশ্যই বিরত থাকবেন। 

আপনাদের কিছু প্রশ্ন মাথায় রেখে আজকে আমি আপনাদের সাথে নিচের বিষয়গুলো নিয়ে আলোচনা করব 

  • কিভাবে চিনবেন ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট 
  • আসল ভিটমেট কোথায় পাব? 
  • আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে 
  • আসল ভিটমেট apk vidmate অ্যাপের সুবিধা 
  • নকল ভিটমেট চেনার উপায় 
  • নকল ভিটমেট অ্যাপ থেকে বাঁচার উপায় 
আসল ভিটমেট চেনার উপায়



কিভাবে চিনবেন ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট 


vidmate এর অফিসিয়াল ওয়েবসাইটটি চিনা আপনার জন্য অত্যন্ত সহজ। আপনি হয়তো চিন্তিত আছেন, আপনি অরজিনাল vidmate অ্যাপসটি ইন্সটল করার জন্য বা ডাউনলোড করার জন্য। আপনি কিন্তু চাইলে ফ্রিতে ভিটমেট অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভিটমেট অরজিনাল এপ্সটি অবশ্যই ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। 

তার জন্য আপনাকে ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইটে চলে যেতে হবে। ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইটের নামটি হচ্ছে, vidmateapp অথবা আপনি চাইলে এখানে ক্লিক করলে vidmate অফিশিয়াল অ্যাপস  ওয়েবসাইটে চলে যেতে পারবেন।

আসল ভিটমেট কোথায় পাব?


এখন আপনার মনে প্রশ্ন হতে পারে, আপনি আসল vidmate অ্যাপস টি কোথায় পাবেন। আপনি যদি শুরু থেকে এখন পর্যন্ত আর্টিকেলটি পড়ে থাকেন তাহলে অবশ্যই আপনি বুঝতে পেরেছেন আসল vidmate অ্যাপসটি কোথায় পাবেন। 

তারপরও যদি আপনার বুঝতে সমস্যা হয় তাহলে আমি আবারো আপনার জন্য বলছি, আপনি আসল vidmate অ্যাপসটি vidmate  অফিসিয়াল ওয়েবসাইট থেকে পেতে পারেন, অথবা আসল vidmate  কিভাবে ডাউনলোড করবেন সেটি জানার জন্য এখানে ক্লিক করুন 


আসল ভিটমেট apps vidmate অ্যাপের সুবিধা 


আপনি যদি আসল vidmate অ্যাপসটি ব্যবহার করেন, তাহলে অনেকগুলো সুবিধা নিতে পারবেন। আমরা সবাই জানি আসল মানেই আসল আর নকল মানেই নকল। তো সাধারণভাবে বলতে গেলেই আসল ভিটমেট অ্যাপস টি ব্যবহার করলে আপনি অনেকগুলো সুবিধা পাবেন 

যেমন- হায় রেজুলেশনের ভিডিও ডাউনলোড করতে পারবেন, ভিডিও ডাউনলোড করার জন্য বেশি টাইম নিবে না। অরজিনাল vidmate অ্যাপসটি ইউজার ফ্রেন্ডলি ব্যবহার করতে পারবেন। অরজিনাল vidmate অ্যাপস এর আরো  সুবিধা হচ্ছে আপনি চাইলে সোশ্যাল মিডিয়ার ভিডিও গুলো খুব সহজে ডাউনলোড করতে পারবেন। বিভিন্ন ধরনের সফটওয়্যার গুলো ডাউনলোড করতে পারবেন। প্রাইভেসির জন্য কেমন করে রিক্স থাকে না। আপনি চাইলে অডিও ডাউনলোড করতে পারবেন তাছাড়া আরো অনেকগুলো সুবিধা রয়েছে। 

নকল ভিটমেট অ্যাপ থেকে বাঁচার উপায়


নকল ভিটমেট অ্যাপ থেকে বাঁচার উপায়


আপনি যদি নকল vidmate অ্যাপসটি ব্যবহার করে থাকেন তার জন্য আপনার কিন্তু প্রাইভেসি সমস্যাটি অনেক আংশীয় থেকে থাকে। কারণ নকল ভিটমেট অ্যাপস এর ভিতরে হয়তো বা যারা ডেভলপার আছে তারা আপনাকে ব্ল্যাকমেইল করার জন্য মেলুয়ার এর মত কোড ইনস্টল করে দিতে পারে। যার কারনে আপনার প্রাইভেসি নষ্ট হয়ে যেতে পারে। 

এক কথায় বলতে গেলে নকল vidmate অ্যাপস থেকে বাঁচার জন্য আপনাকে অবশ্যই ভিটমেট অফিশিয়াল অ্যাপস থেকে ভিটমেট অ্যাপস ডাউনলোড করে তারপরে ব্যবহার করতে হবে। তাহলে কিন্তু আপনার vidmate ব্যবহার করে অনেকটা সুরক্ষায় থাকতে পারবেন।

শেষ কথা,

উপরিক্ত আর্টিকেলে মাধ্যমে আমরা অবশ্যই আপনাদেরকে বুঝাতে সক্ষম হয়েছি কিভাবে নকল vidmate অ্যাপসটি চিনবেন, সেই সাথে কিভাবে আসল vidmate অ্যাপস টি চিনবেন বা চেনার উপায় এগুলো নিয়ে আলোচনা করা হয়েছে। 

আপনি যদি কোথাও বুঝতে সমস্যা হয়ে থাকে, তাহলে অবশ্যই আমাদেরকে কমেন্টে জানাবেন। আপনাদের সমস্যা গুলো সমাধান করার জন্য যথাযথ চেষ্টা করব, আর সেইসাথে বলে রাখি আপনার যদি কখনো আসল ভিটমেট apps ডাউনলোড করতে মনে হয় বা আপনার প্রয়োজন হয় তাহলে, অবশ্যই চোখ বন্ধ করে vidmate এর অফিসের সাইট থেকে ভিটমেট ডাউনলোড করবেন । অন্য কোথাও থেকে চেষ্টা করবেন ভিটমেট ডাউনলোড না করার জন্য। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ। 


Previous Post
No Comment
Add Comment
comment url